• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

কুমিল্লায় দৈনিক সমাজ কণ্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name / ৯১ Time View
Update : বুধবার, ১৭ মে, ২০২৩

কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লায় দৈনিক সমাজ কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (১৬ মে ২০২৩ খ্রিঃ) সকাল ১১ টায় সাফল্যের ১০ বছরে কুমিল্লা প্রেসক্লাবে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।দৈনিক সমাজ কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ জসিম উদ্দিন চাষীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আবদুল হাই বাবলু, ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শফিকুল আলম হেলাল,কুমিল্লা বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান,কুমিল্লা প্রেস ক্লাবের সহ- সভাপতি ও দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার প্রধান সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সহ- সভাপতি ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সালাহ্ উদ্দিন আহম্মদ।

কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি এনামুল হক হাজারী, বরুড়া প্রেস ক্লাবের সভাপতি ও কুমিল্লা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাসুদ মজুমদার,ব্রাহ্মণপাড়া প্রেস ক্লাবের সভাপতি ও বুড়িচং ব্রাহ্মণপাড়া পত্রিকার সম্পাদক সৈয়দ আহমদ লাভলু, বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি জহিরুল হক বাবু, শ্রমিক নেতা জাতীয় জনমুক্তি পার্টির চেয়ারম্যান ও বাংলাদেশ রিক্সা ভ্যান চালক শ্রমিক ফেডারেশনরে সভাপতি মমতাজ উদ্দিন মজুমদার, আবেদা মান্নান ফাউন্ডশনের নির্বাহী পরিচালক মোঃ মোরশেদ আলম ভূইয়া, কুমিল্লা প্রেস ক্লাবের সিনিয়ির সদস্য মোঃ শহিদুল্লাহ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার চান্দু চাচার লেখক মোঃ মাহবুব কবির, কুমিল্লা প্রেস ক্লাবের বিজ্ঞান তথ্য প্রযুক্তি ও গবেষণা বিষয়ক সম্পাদক ও দৈনিক আজকের জীবন পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি নেকবর হোসেন, কুমিল্লা প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক বাহার রায়হান, দৈনিক একুশ সংবাদ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ জুয়েল রানা মজুমদার।

বাংলাদেশ সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি সাফি, আজকের কুমিল্লা পত্রিকার স্টাফ রিপোর্টার শাহ ইমরান, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আজিজুর রহমান, কুমিল্লা সদর দক্ষিণ প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার আলমগীর চৌধুরী, দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার রাকিবুল ইসলাম রানা, দাউদকান্দি পৌরসভা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আলেক হোসেন, লালমাই উপজেলার দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদ রানা, বরুড়া উপজেলার দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার গাজী মোঃ শরিফ উদ্দিন,মুরাদনগর উপজেলার দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার রিপোর্টার হাফেজ নজরুল ইসলাম, কুমিল্লা প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক শরিফুর ইসলাম সুমন, সেলিনা আক্তার,

সূচনা এনজিওর পরিচালক শাহানা হক, দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার শাহানাজ বেগম এনি, নাঙ্গল কোট প্রতিনিধি তোফায়েল মাহমুদ বাহার, চান্দিনা প্রতিনিধি সাদ্দাম হোসেন, স্টাফ রিপোর্টার মোতালেব হোসেন,দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার ক্যামেরাম্যান সাইফুল ইসলাম ফয়সাল, দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার স্টাফ মোঃ কাউছার আহম্মদ খান অমি, দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার রাজিব সাহা, সাংবাদিক, কবি ও লেখক আজিম উল্লাহ হানিফ প্রমুখ।

অনুষ্ঠানে কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি ও সামাজিক এবং পেশাজীবি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। দেশ ও জনগনের কল্যানে কাজ করাই সাংবাদিকতার মূল উদ্দেশ্য। সবাই দৈনিক সমাজ কন্ঠ পত্রিকার সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন,
জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা জেলার সহ -সভাপতি চিকিৎসা প্রযুক্তিবিদ ও সাংবাদিক মোঃ আবদুল আউয়াল সরকার। উক্ত অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কুমিল্লা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ও সিটিভি নিউজ এর সম্পাদক ও প্রকাশক ওমর ফারুকী তাপস।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category